• ময়মনসিংহ বিভাগ

    ভালুকা সড়ক দুর্ঘটনায় নিহত-২

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৯:০৭:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম আকাশ-ত্রিশাল(ময়মনসিংহ):

    বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন ও নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত।
    স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি নামকস্থানে পারাপারের সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান ওই নানি-নাতিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নানি ও নাতির মৃত্যু হয়।

    এদিকে দ্রুত বেগে অতিক্রম করার সময় একই পথগামী একটি পিকআপভ্যানকে চাপা দেয় অপর একটি বাস। এতে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে উল্টে যায়।খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে সিএমএইচে পাঠানো হয়েছে।

    ভরাডোবা হাইওয়ে থানার ওসি আলী হোসেন জানান, কাভার্ডভ্যানচাপায় দুজন নিহত হওয়ার পর পেছনের একটি বাস চাপা দেয়। এতে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে উল্টে গেলে ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ