• ময়মনসিংহ বিভাগ

    ভালুকা উপজেলায় দুই কিশোরীর আত্মহত্যা।

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২২ , ৩:৪৩:৩৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম আকাশ-ত্রিশাল(ময়মনসিংহ) সংবাদ দাতা:

    ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায় এই গঠনা গটেছে বুধবার ভালুকা মডেল থানায় এই বিষয়ে অপ মৃত্যু বলে দুইটি মামলা হয়।স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলার সোয়াল পানিবান্ডা গ্রামের আরেক কিশোরী মেয়ে দাখিল পরীক্ষার্থী গলায় রশি পেচিয়ে ঘরের কুড়োর সাথে ঝুলে আত্মহত্যা করে। স্থানীয়রা জানান, নিহতের পরিবার দীর্ঘদিন ধরে স্থানীয় ভাবেই বসবাস করে আসছিলো। বেশ কয়েকদিন আগে মেয়েটিকে উথুরা গ্রামের এক ছেলের সাথে বিয়ে দেয়া হয়।

    নিহতের পিতা -মাতা তারা বাড়ির বাহিরে ছিলাম পরে মোবাইলে খবর পেয়ে বাড়ি ফিরে দেখি, ঘরের কুড়োর সাথে দড়ি পেচিয়ে তার মেয়ে আত্মহত্যা করেছে। তিনি বলেন,কয়েক দিন আগে মেয়েটিকে বিয়ে দেয়া হয়। কিন্তু ছেলেটির মাথায় একটু সমস্যা ছিলো। কি কারণে আত্মহত্যা করেছে,তা তিনি বলতে পারছেন না।

    অপরদিকে বাড়ির পাশে কলার বাগানে কিটনাশক পান করে অচেতন অবস্থায় পড়ে থাকলে খোঁজ পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসা রত অবস্থায় বিকেলেই সে মারা যায়। স্থানীয় ভাবে জানা যায়, বছর খানেক আগে বাড়ির কাছেই এক ছেলের সাথে বিয়ে হয়। পারিবারিক সমস্যা থাকায় সে বাবার বাড়ি এসে কিটনাশক পান করে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ