• রাজশাহী বিভাগ

    তানোরে প্রযুক্তির সহায়তায় মাত্র ২ ঘন্টার মধ্যে টাকা উদ্ধার করে উদাহরণ সৃষ্টি করলো পুলিশ

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ৯:৫১:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে ভুল বশত বিকাশে যাওয়া টাকা প্রযুক্তির সহায়তায় মাত্র ২ ঘন্টার মধ্যে উদ্ধার করে উদাহরণ সৃষ্টি করলেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম ও রাজশাহীর কর্নহার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল।

    গত কাল বুধবার সন্ধ্যায় মোহর গ্রামের সৈয়দ আলীর পুত্র আকাশ তার নাম্বার থেকে ১০ হাজার ৮০০ টাকা বিকাশে করার সময় ভুল করে অন্যের বিকাশ নাম্বারে টাকা চলে যায়। সঙ্গে সঙ্গে সেই নাম্বারে ফোন করে বিষয়টি অবহিত করে টাকা ফেরৎ চাইলে ওই ব্যক্তি মোবাইল ফোন বন্ধ করে দেন। পরে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম ডিজিটাল প্রযুক্তির সহায়তায় তার ঠিকানা ও লোকেশন নিশ্চিত হয়ে রাজশাহীর কর্নহার থানার অফিসার ইনচার্জ (ওসি) কে বিষয়টি অবহিত করেন।

    রাজশাহীর কর্নহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সঙ্গে সঙ্গে সেই টাকা উদ্ধার করে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিমকে টাকা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। আকাশকে কর্নহার থানায় গিয়ে উদ্ধার হওয়া টাকা নিতে বলা হয়। টাকা উদ্ধারের এমন খবর পেয়ে আকাশ ও তার স্বজনরা তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম ও কর্নহার থানার অফিসার ইনচার্জ (ওসি) কে ধন্যবাদ জানিয়ে রাতে না গিয়ে বৃহস্পতিবার সকালে সেই টাকা নিতে কর্নহার থানায় যাবেন বলে জানান আকাশ ও তার স্বজনরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ