• রাজশাহী বিভাগ

    বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নিজাম উদ্দিনের তৃতীয় মৃত্যু বার্ষিকী

      প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২২ , ৫:১০:২০ প্রিন্ট সংস্করণ

    আসাদুজ্জামান বিকাশ:

    বুধবার ৭ ডিসেম্বর ২০২২ পাবনা জেলা সাঁথিয়ার সুর্যসন্তান মরহুম জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নিজাম উদ্দিনের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়। বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিনের রাজনৈতিক জীবনী ও সামাজিক সংগঠনের কিছু তথ্য তুলে ধরা হলে। মরহুম নিজাম উদ্দিন সাবেক সভাপতি সাঁথিয়া থানা ছাত্র সংগ্রাম পরিষদ, সাবেক আহ্বায়ক সাঁথিয়া উপজেলা ছাত্রলীগ, সাবেক সভাপতি সাঁথিয়া উপজেলা ছাত্রলীগ,
    সাবেক ভিপি (২বার) শাহজাদপুর সরকারি কলেজ সংসদ,যুদ্ধকালীন কমান্ডার সাঁথিয়া থানা।

    সাবেক চেয়ারম্যান ধোপাদহ ইউনিয়ন পরিষদ, সাবেক তিনবারের চেয়ারম্যান সাঁথিয়া উপজেলপরিষদ, সাবেক সাধারণ সম্পাদক সাঁথিয়া উপজেলা আওয়ামিলীগ। উপদেষ্টা পাবনা জেলা আওয়ামী লীগ। সাঁথিয়া বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা,গোপালপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা,সাঁথিয়া ডিগ্রী কলেজের প্রতিষ্ঠার অন্যতম উদ্যেক্তা সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের দাতা সদস্য, নির্বাহী পরিচালক সৃজনী সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠাতা সভাপতি সাঁথিয়া ফাউন্ডেশন।

    মরহুম আলহাজ্ব নিজাম উদ্দিন মৃত্যু বার্ষিকীতে সাঁথিয়া তার নিজ বাস ভবনে বিদহী আত্মার মাগফিরাতের তার পরিবারের সদস্যগণসহ তার আত্মীয় ও শুভাকাঙ্ক্ষীগণ মহান আল্লাহ তায়ালার নিকট বিশেষ কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ও সামাজিক সংগঠন গুলো দোয়া মাহফিল আয়োজন করেন।
    মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নিজাম উদ্দিনের শুভাকাঙ্ক্ষীরা বলেন প্রিয় নেতা সাঁথিয়া বেড়া জনগণের মাঝে চিরদিন বেঁচে থাকবে, মা, মাটি ও মানুষের কল্যাণের জন্য যে জীবন উৎসর্গ করেছিলেন সে জীবন আমাদের অনুসরণীয়। আপনি ছিলেন, আছেন, থাকবেন, আমাদের মাঝে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ