• গণমাধ্যম

    বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে চরফ্যাসনে প্রতিবাদ সভা

      প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২২ , ৪:৩৯:৩৫ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র কেন্দ্রীয় কার্যালয়ে সন্ত্রাসী হামলার ঘটনায় শুক্রবার(২৮ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় চরফ্যাসন ‘বিএমএসএফ- ১২৪ শাখার পক্ষ থেকে দক্ষিণ আইচা প্রেসক্লাবে’র অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ চৌধুরী’র সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ আইচা প্রেসক্লাবের সহ-সভাপতি কবির কাজি, চরফ্যাসন বিএমএসএফ এর যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা, সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসান লিটন, প্রকাশনা সম্পাদক এম আর মমিন, নির্বাহী সদস্য এইচ এম নোমান, শামসুদ্দিন খোকন, জুয়েল দা, জুলফিকার আলী প্রমুখ।

    এসময় বক্তারা বলেন, গত ( ২৫ জানুয়ারী) বিকালে পুরানা পল্টনের বিএমএসএফ’র কেন্দ্রীয় কার্যালয়ে সাধারণ সভা চলাকালে সাংবাদিক নামধারী সাঈদুর রহমান রিমনের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলা, অফিসের আসবাবপত্র ভাংচুর ও জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি ভাংচুর-অবমাননা করায় এবং বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরকে হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

    সেই সাথে হামলা ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণের আহবান জানান। অপরদিকে বিএমএসএফ’র সরকারী নিবন্ধন নং ০৬/২০২২ প্রাপ্ত হওয়ায় চরফ্যাসন বিএমএসএফ এর পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফরসহ নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ