• আইন ও আদালত

    বাউফল উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদারকে হত্যা চেষ্টা মামলায় ইউপি চেয়ারম্যানসহ চার জনকে জেল হাজতে প্রেরণ

      প্রতিনিধি ১৮ মে ২০২৩ , ১০:৪৮:২৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় একই উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলকাছ মোল্লাসহ চারজনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

    উক্ত মামলার আসামীরা হলেন, বাউফল উপজেলার আসমত আলী হাওলাদারের ছেলে শফিক হাওলাদার (শফি), আক্কেল আলী ভুইয়ার ছেলে মোহন ভুইয়া ও লতিফ সার্ভেয়ারের ছেলে লিমন এ মামলার আসামী।

    অদ্য বুধবার (১৭ মে) দুপুরে পটুয়াখালী চীফ জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ জামাল হোসেন এ মামলার আদেশ দেন।

    গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন উপলক্ষে আয়োজিত পৃথক কর্মসূচিকে ঘিরে বাউফল উপজেলা আওয়ামী লীগের দুটি পক্ষের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অর্ধশত ব্যক্তি আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২০টি ফাঁকা গুলি ছোড়ে ঘটনাস্থলে। ওই সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারকে পিটিয়ে ও ছুড়ি আঘাতে গুরুতর জখম করা হয়।

    পরে বগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. দিদারুল ইসলাম বাদী হয়ে ঘটনার ১৪ দিন পর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ ওরফে মনির হোসেন মোল্লাকে এক নম্বর আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে বাউফল থানায় একটি মামলা দায়ে করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ