• Uncategorized

    যৌতুকের বলি, স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ; স্বামীকে খুঁজে পাচ্ছেন না পুলিশ 

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২১ , ৩:৪৯:৫২ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে।এ ঘটনায় স্বামী মনিরুজ্জামান মনির পলাতক রয়েছে বলে জানিয়েছেন চিরিরবন্দর থানা পুলিশ।

    শনিবার দিবাগত রাতে (২০ ফেব্রুয়ারী) দুলালী আক্তার নামের ঐ গৃহবধুকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে ২৪ ঘন্টা পর মারা যায়।জানা গেছে, পরকিয়া প্রেমের প্রতিবাদ ও যৌতুক না দেয়ার প্রতিবাদ করতে গেলে মধ্যরাতে নিযার্তন করলে এই ঘটনা ঘটে।

    ঘাতক স্বামীকে গ্রেফতার করে দ্রুত বিচারের দাবি জানিয়েছেন পরিবারের সদস্যসহ এলাকাবাসী। এ ঘটনায় চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।স্বজনরা জানায়, ২০১৪ সালে দুলালী আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের ব্রক্ষপুর গ্রামের মনিরুজ্জামানের।

    বিয়েতে ১ লাখ টাকা যৌতুক ও স্বর্ণের বালা, চুড়ি, দুল দেওয়ার পরেও কিছুদিন না যেতেই নানা অযুহাতে অতিরিক্ত যৌতুকের টাকা দাবি করেন স্বামী মনিরুজ্জামান ও তার বাবা মইজুর রহমান এবং মা মর্জিনা বেগম। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে প্রায় সময় শারীরিক নিযার্তনের স্বীকার হন দুলালী আক্তার।

    অন্যান্য সময়ের মতো গত শনিবার গভীর রাতে নির্যাতনের স্বীকার হয়ে জ্ঞান হারিয়ে ফেলে দুলালী আক্তার। জ্ঞান হারালে এই সুযোগে স্বামী মনিরুজ্জামান, শশুর মইজুর রহমান ও শাশুড়ী মর্জিনা বেগম মুখে বিষ ঢেলে দিয়ে পরিকল্পিতভাবে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর পালিয়ে যান।

    চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ‘”নির্যাতনের ঘটনায় গৃহবধূর মা থানায় মামলা করেছেন। মামলা হওয়ার পর থেকে আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে”।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ