• Uncategorized

    বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ভালুকা উপজেলা শাখার ৭৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন।

      প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২১ , ১২:৫৯:৪৯ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ভালুকা উপজেলা শাখার ৭৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন ভালুকা  উপজেলা মৎস্যজীবী লীগের চার ধাপে ফুলের শুভেচ্ছা বিনিময়:বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ভালুকা উপজেলা শাখার ৭৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন।

    অদ্য রাত ৪ই জানুয়ারি  ৭:৩০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ভালুকা উপজেলা শাখার ৭৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন করা হয়। উক্ত কমিটির অনুমোদন করেন ময়মনসিংহ জেলা কমিটির আহ্বায়ক জনাব শহীদুল ইসলাম শহীদ। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব এ্যাড: মোয়াজ্জেম হোসেন বাবুল স্যার ও আওয়ামীলীগের অন্যান্ন নেতৃবৃন্দ সকলের উপস্থিতিতে জেলা কোর্ট চেম্বারে কমিটির অনুমোদন করা হয়। এ সময় নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।

    পরবর্তীতে কেন্দ্রীয় কার্যকরী  সভাপতি জনাব সাইফুল আলম মানিক ভাইকে ওনার নিজ বাসস্থান ত্রিশাল রায়ের গ্রামে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।অবশেষে সকল ধরনের আনন্দ উদ্ধিপনার মাঝে উক্ত ভালুকা উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের কমিটিতে আহবায়ক করা হয় জনাব খলিলুর রহমান খান জুয়েল ও সদস্য সচিব করা হয় শামীম আল মামুন কে এবং অন্যতম সদস্য করা হয় জনাব মোঃ আমিনুল ইসলাম খন্দকার কে। এ সময় আরও উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের  মহানগর আহ্বায়ক জনাব আরজু শেখ ও জেলা কমিটির যুগ্ন আহ্বায়ক জনাব মনির শিকদার।

    পরে ডিবি রোডে এ্যাড: সাদেক খান মিল্কী টজু ভাইয়ের অফিসে সকল নেতৃবৃন্দদের নিয়ে সাক্ষাত করে ফুল দিয়ে বরণ করা হয়। সর্ব শেষ রাত ১০:৩০ ঘটিকায় মাননীয় সাংসদ জনাব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু মহোদয় কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়। উক্ত কমিটিতে ৯ জনকে যুগ্ন আহ্বায়ক করা হয় এবং অপরাপর সকলেই সম্মানিত সদস্য পদ লাভ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ