• রাজশাহী বিভাগ

    বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যু বার্ষিকী পালিত

      প্রতিনিধি ১৩ জুন ২০২২ , ৪:৪৪:১৯ প্রিন্ট সংস্করণ

    মোবারক বিশ্বাস-পাবনা:

    উত্তরবঙ্গের কৃৃতি সন্তান, সাবেক ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ন ও গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ, ১৪ দলের সমন্বয়ক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর সন্তান মোহাম্মদ নাসিম এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আজ সোমবার (১৩জুন) পালিত হয়েছে। এ উপলক্ষ্যে পাবনা শহরের কালাচাদপাড়ার আল হেলাল জামে মসজিদে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের আয়োজনে সাবেক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান টিপুর সভাপতিত্বে পাবনা পৌর আল হেলাল জামে মসজিদে বাদ আছর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা আওয়ামীলীগের সভপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তৌফিক, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ সভাপতি মাহবুবুল আলম মুকুল, সাবেক যুবলীগের সহ প্রচার সম্পাদক জুয়েল চৌধুরী, আওয়ামীলীগ নেতা নাজিমউদ্দিন গামা, মডেল প্রেসক্লাব পাবনার প্রচার সম্পাদক ইমরান খান মনিক, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন রানা,

    যুবলীগ নেতা আসাদুজ্জামান হেলাল, ভিপি আজিজসহ স্থানীয় রাজনৈতিক ও সামহিক ব্যাক্তিবর্গ। দোয়া পরিচালনা করেন, আল হেলাল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ আলামিন। আলোচনা সভা পরিচালনা করেন, সাবেক জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাস। প্রধান অতিথি রেজাউল রহিম লাল বলেন, নাসিম ছিলেন, পাবনার সন্তান। পাবনার উন্নয়নে তার অবদান কোনদিনও ভুলবার না। তার কাছে পাবনার মানুষ যা চেয়েছে, নাসিম ভাই সেসব দাবি পুরণ করে দিয়েছে। তার অকাল মৃত্যুতে পাবনার বিরাট ক্ষতি হয়েছে। আমরা অভিভাবক শুন্য হয়েছি। মহান আল্লাহ যেন তাকে জান্নাতে নসিব করেন।

    আলহাজ্ব মোশাররফ বলেন, পাবনার গ্যাস সঞ্চালন লাইন ও সেই সময়ে ডিজিটাল টেলিফোন সংযোগ ও পরে পাবনা মেডিকেল কলেজ স্থাপনে তার অবদান কোন দিনও ভুলবার না। পাবনাবাসী তাকে আজিবন স্মরন করে যাবে। রাকিব হাসান টিপু বলেন, নাসিম ভাই পাবনার মানুষের জন্য যা করেছেন, আগামীদিনে কেউ করতে পারবে কিনা জানা নেই। সে আমার নেতা ছিল। নাসিম ভাই এত বড় মাপের নেতা হয়েও আমাদের সাথে ব্যবহার ছিল নিজ ভায়ের মত। এমন অভিভাবক হারিয়ে আমি এবং পাবনাবাসী ব্যাথিত। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন। এছাড়া বাদ মাগরিব মরহুম নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে বড় বাজার জামে মসজিদ, বাঁশ বাজার জামে মসজিদ, শায়েস্তা খা জামে মসজিদ, রাঘবপুর জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মহান রাব্বুল আলামিন যেন তাকে বেহেস্ত নসিব করেন, দোয়া কামনা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ