• বরিশাল বিভাগ

    বরিশাল ৪ আসনে কে হবে নৌকার মাঝি?সাধারণ ভোটাররা কি ভাবছেন

      প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ১১:০৯:২৬ প্রিন্ট সংস্করণ

    বরিশাল ৪ আসনে কে হবে নৌকার মাঝি?সাধারণ ভোটাররা কি ভাবছেন

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজিরহাট ৩ থানা নিয়ে গঠিত বরিশাল ৪ আসন, এ আসনটিতে দীর্ঘদিন যাবত সংসদ সদস্য হিসাবে কাজ করে আসছেন বর্তমান এমপি পঙ্কজ দেবনাথ।

    জরিপে দেখা গেছে বরিশাল ৪ আসনে বিগত এমপিদের মধ্যে থেকে উন্নয়নমূলক কাজে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন বর্তমান সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ এমপি।সাধারণ জনগণের সাথেও রয়েছে তার দারুন বোঝাপড়া। বর্তমান এমপি সম্পর্কে জানতে চাইলে সাধারণ জনগণ জানান বিগত দিনে যত এমপি ছিল,তাদের সাক্ষাৎ এমনকি বছরেও পেতাম না কিন্তু এমপি পংকজ না তিনি প্রতিমাসে কয়েকবার নির্বাচনী এলাকায় ছুটে আসছেন,

    এমনকি যেকোনো দুর্যোগে আমরা তাকে পাশে পেয়েছি উন্নয়নের ক্ষেত্রেও তিনি ভালো ভূমিকা রেখেছেন, জনগণের সেবায় তিনি সর্বোচ্চ দিয়ে গেছেন। তারা মনে করেন, এবারও আওয়ামী লীগের মনোনয়ন পংকজ নাথ এমপিকে দেওয়াই হবে আওয়ামী লীগের সেরা সিদ্ধান্ত। কারণ তিনি সব দিক থেকে যোগ্য।

    বর্তমান এমপির বিরুদ্ধে হিজলা মেন্দিগঞ্জের আওয়ামী লীগের একটা অংশ রয়েছে তারা আগামীর সংসদ সদস্য হিসেবে পঙ্কজ নাথকে চায় না, এ সম্পর্কে জানতে চাইলে কয়েকজন লোক, নাম না প্রকাশের শর্তে জানান এটা পঙ্কজ নাথ এমপির বিরুদ্ধে এই গভীর চক্রান্ত বা ষড়যন্ত্র তারা উন্নয়নের এই যাত্রা কে থামিয়ে দিতে চান। তারা নিজেদের স্বার্থে এমপিকে ব্যবহার করতে চেয়েছিলেন, কিন্তু তিনি তাদের স্বার্থে ব্যবহারিত হননি, তাই তারা নিজেদের স্বার্থ উদ্ধারের জন্য অন্য কাউকে এমপি হিসেবে বেছে নিতে চান।

    এ দিকে গত ১৯ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন করম কিনেছেন, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডাক্তার শাম্মী আহমেদ। তার সাথে ছিলেন আওয়ামী লীগের একটা অংশ। অন্য দিকে বিপুল প্রানোচ্ছাসে উচ্ছল উদ্যমী মানুষদের অফুরান প্রেরনায় গতকাল ২০ নভেম্বর বঙ্গবন্ধু এভিনিউতে মনোনয়নের আবেদনপত্র গ্রহন ও জমা প্রদান পংকজ দেবনাথ এমপি।

    সবদিক থেকে বিবেচনা করে দেখা গেছে, এখনো মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন পঙ্কজ দেবনাথ এমপি। তবে আসল খবর জানার জন্য শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।যদি ও এমপি পংকজ দেবনাথ তাকেই দলের নমিনেশন দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।তা ছাড়াও সাংবাদিকদের এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নমিনেশন দিবেন সবাই তার হয়ে কাজ করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ