• Uncategorized

    বরগুনা জেলায় ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা। 

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২০ , ৭:৩০:০১ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদরিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা এর যৌথ উদ্যোগে অদ্য ০৫ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ১২.৪৫ ঘটিকার সময় বরগুনা জেলার সদর থানার গৌরিচন্না বাজার এবং লাকুর তলা এলাকায় অভিযান পরিচালনা করে দোকানে মেয়াদ উত্তীর্ণ পন্য রাখা।

    , বিক্রয় নিষিদ্ধ ঔষধ রাখা এবং পন্যের মোড়ক সঠিক ভাবে না করার অপরাধে ১। মোঃ জামাল হোসেন (৪৫), পিতা-মৃত মোঃ সিরাজুল হক মোল্লা, সাং- উত্তর লাকুর তলা, থানা-সদর, জেলা-বরগুনাকে ৮ হাজার টাকা, ২। মোঃ ইউসুফ খঁান (৬৫), পিতা-মৃত আঃ মজিদ খাঁন, সাং-দক্ষিণ মানসতলী, থানা- সদর, জেলা-বরগুনাকে ৬ হাজার টাকা এবং ৩। মোঃ শাহিন আকন (২৯), পিতা-মোঃ মোকবুল হোসেন, সাং-লাকুর তলা, থানা-সদর, জেলা-বরগুনাকে ৬ হাজার টাকা সহ সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এবিষয় পটুয়াখালী র‍্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান বলেন, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ