• Uncategorized

    ইয়াবাসহ গ্রেফতার নবনির্বাচিত ইউপি মেম্বার

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২১ , ১২:৫৪:৫৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি

    ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৬২২ পিস ইয়াবাসহ নবনির্বাচিত এক ইউপি মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

    বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি সাংবাদিক কে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম।

    গ্রেফতাররা হলেন- উপজেলার বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার ও ভবানীপুর এলাকার আব্দুস সালামের ছেলে শাহজাহান আলী (৩৪) এবং তার সহযোগী পীরগঞ্জের শিববাড়ী এলাকার আব্দুল আলীর ছেলে শাহীন আকতারুজ্জামান (৪৩)। শাহজাহান ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক।

    পুলিশ জানায়, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের দিন ৯ নম্বর ওয়ার্ডের ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় নবনির্বাচিত মেম্বার শাহজাহানের এক সমর্থককে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়। তার জামিন আবেদনের জন্য মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যান শাহজাহান। ফেরার পথে বিকেলের দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলিতে ৬২২ পিস শাহজাহান ও তার এক সহযোগীকে আটক করে র্যাব-১৩।

    ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (তদন্ত) তানভীরুল ইসলাম সাংবাদিক কে বলেন , নবনির্বাচিত ইউপি মেম্বার ও তার সহযোগীকে ইয়াবাসহ র্যাব গ্রেফতার করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ