• Uncategorized

    বদলগাছী উপজেলার কদমগাছী ছোট যমুনা নদীর বাঁধ ভাঙা স্থানটি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার।

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২০ , ১০:২৩:১০ প্রিন্ট সংস্করণ

     

    বদলগাছী উপজেলা প্রতিনিধি এনামুল কবীর এনামঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ছোট যমুনা নদীর কদম গাছীতে বাঁধ ভাঙার স্থানটি পরিদর্শনে গত ১৯ শে আগষ্ট দুপুরে উপজেলার নির্বাহী অফিসার মোঃ আবু তাহির পরিদর্শন করেছেন।
    সরেজমিনে গিয়ে দেখা যায় প্রায় শতাধিক স্থানীয় এলাকাবাসী শ্রমিক দিন আত পাহাড়া দিয়ে বাঁশের খুঁটি পুঁতে বালুর বস্তা দিয়ে বাঁধ রক্ষার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
    উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তাহির বস্তা সহ বাঁধ রক্ষার সরমজামধী প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার সরকারী ভাবে সহযোগিতার জন্য আশ্বাস দেন।
    তিনি মথুরাপুর ইউনিয়নের প‍্যানেল চেয়ারম্যান মো মকবুল হোসেন কে শ্রমিকদের প্রতি সার্বিক সহযোগিতা করার সুপরামর্শ ও প্রদান করেন।
    বাঁধ পরিদর্শনে উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে ছিলেন , উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তরিকুল ইসলাম, আধাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকিতুলল‍্যাহ চৌধুরী, মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সহ নেএীবৃন্দু সঙ্গে ছিলেন।
    বদলগাছী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার ও দৈনিক অালোকিত ৭১ সংবাদ এর বদলগাছী প্রতিনিধি মোঃ এনামুল কবির এনাম আরও সাংবাদিক সহ সকল সাংবাদিক গন উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে বাঁধ ভাঙার স্থানটি পরিদর্শন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ