• ঢাকা বিভাগ

    বঙ্গবন্ধুর জন্মদিনে এক হাজার সুবিধাবঞ্চিতদের মাঝে দক্ষিণ ছাত্রলীগের খাদ্য বিতরণ

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ১০:৩৮:৫২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উদ্যোগে প্রায় এক হাজার সুবিধাবঞ্চিদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

    শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উদ্যোগে প্রায় এক হাজার সুবিধাবঞ্চিদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুন্ডু।

    এসময় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম বলেন, ১৯২০ সালের ১৭ই মার্চ ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়ায় পিতা শেখ লুৎফর রহমান এবং মাতা সায়েরা খাতুনের ঘর আলোকিত করে জন্মগ্রহণ করেন শেখ মুজিব নামের এক উজ্জ্বল নক্ষত্র। চার বোন এবং দুই ভাইয়ের মধ্যে শেখ মুজিবুর রহমান ছিলেন তৃতীয়। পরাধীনতার নিকষ অন্ধকারে নিমজ্জিত বাঙালি জাতির ভাগ্যাকাশে মুক্তির প্রভাকর রূপে জন্ম নেওয়া ‘খোকা’ নামের সেই শিশুটি শিক্ষা-দীক্ষা মানবিক দৃষ্টিভঙ্গী, মহত্তম জীবনবোধ সততা, সাহস, দক্ষতা ও দূরদর্শী নেতৃত্বে হয়ে ওঠেন বাংলাদেশ নামক স্বাধীন-সার্বভৌম জাতি-রাষ্ট্রের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ