• আইন ও আদালত

    প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে অপহরণ, ছাত্রলীগ নেতা কারাগারে

      প্রতিনিধি ৬ আগস্ট ২০২৩ , ৮:০০:১৭ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় অপহরণের সাত ঘণ্টা পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    শনিবার (৫ আগস্ট) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে নারায়ণগঞ্জের সোনাগাঁও এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা করা হয়।

    গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের সবুজ গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইমরান হোসেন এনাম পাটওয়ারী। তিনি রামগতি পৌর ছাত্রলীগের সহসভাপতি।

    মামলা সূত্রে জানা গেছে, স্কুলে যাতায়াতের পথে ভুক্তভোগী ছাত্রীকে এনাম প্রেমের প্রস্তাব দেয়। সে প্রেমে রাজি না হওয়ায় এনাম তাকে অপহরণের পরিকল্পনা করে, গত বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আলেকজান্ডার এলাকা থেকে সিএনজিযোগে ওই ছাত্রী যখন বাড়ি যাচ্ছিল, তখন এনাম ও তার সহযোগীরা গতিরোধ করে। একপর্যায়ে সিএনজিচালককে মারধর করে ভুক্তভোগীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে চারজনের নামে থানায় মামলা করেন।

    পুলিশ জানান, ঘটনার পরপরই ভুক্তভোগীর পরিবার পুলিশকে বিষয়টি জানায়। এতে বৃহস্পতিবার রাত ১১টায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে অভিযান চালিয়ে ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত এনামকে গ্রেপ্তার করা হয়।

    রামগতি পৌর ছাত্রলীগের সভাপতি আব্বাস হোসেন বলেন, এনামের গ্রেপ্তারের বিষয়টি শুনেছি। তার ব্যাপারে জেলা ছাত্রলীগের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

    রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, দ্রুত সময়ে মধ্যে আমরা ভুক্তভোগীকে উদ্ধার ও প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আদালত এনামকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ