• Uncategorized

    মুন্সীগঞ্জে ট্রিপল মার্ডারের অন্যতম আসামি গ্রেপ্তার

      প্রতিনিধি ২ এপ্রিল ২০২১ , ২:৩১:৪৮ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জ সদর উপজেলায় সালিসে ছুরিকাঘাতে তিন জনকে হত্যার ঘটনায় আলভী মুনতাসিম ওরফে অভি(২০) নামে  এক আসামিকে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। শুক্রবার বিকেলে আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করে ডিবি।এর আগে শুক্রবার ভোরে ঢাকার পুরানো পল্টন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অভি  এ  হত্যা মামলার ৬ নম্বর আসামি ।

    মুন্সীগঞ্জ ডিবি পুলিশ পরিদর্শক মো.মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের  ভিত্তিতে জানতে পারি আসামি অভি ঢাকার পুরানো পল্টন এলাকায় অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে অভিকে গ্রেপ্তার করা হয়।  আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামি মামলা সংক্রান্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। যা তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া  হচ্ছে। ডিবি পুলিশ জানায়, দ্রুত অগ্রগতির জন্য মামলাটি শনিবার ডিবি পুলিশের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

    উল্লেখ্য- গত ২৪ মার্চ বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসা হয়।সেখানে সৌরভ,সিহাব,শামীম পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়।

    নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন ২৫ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা  হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ