• ঢাকা বিভাগ

    প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন করছে সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৫৪:১৫ প্রিন্ট সংস্করণ

    ক্যাম্পাস প্রতিনিধিঃ

    বাংলাদেশ ছাত্রলীগ সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপন ও দোয়া মাহফিলের আয়োজন করে সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ। এসময় ছাত্রলীগের পক্ষ থেকে বিভিন্ন প্রজাতির ফলজ ও ঔষুধী গাছের চারা রোপণ করা হয়। দুপুর ১২ টার দিকে তারা ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করে। তারপর যোহর বাদ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘ হায়াত কামনায় দোয়ার আয়োজন করে।

    এইসময় উপস্থিত ছিলেন সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার রাহার মোড়ল, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম আশিক সহ অন্যান্য নেতাকর্মীরা।১৯৪৭ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ হাসিনা স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা। বর্তমানে তিনি জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

    শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৯৬ সালে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হন। এরপর ২০০৮ সালে দ্বিতীয়বার, ২০১৪ সালে তৃতীয়বার এবং ২০১৮ সালে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ