• রাজনীতি

    প্রধানমন্ত্রীকে লক্ষ করে অশালীন বক্তব্যের প্রতিবাদ তানোরে বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২২ , ৫:৩৭:৩৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক; এস আর টুটুল এম এল।

    প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে লক্ষ করে রাজশাহী জেলা জাতীয়তাবাদী দল (বিএনপি)’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর অশালীন বক্তব্যের প্রতিবাদ ও অবিলম্বে তাকে গ্রেফতারের দাবীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

    আজ (২৭জুলাই) বুধবার বেলা ১১ টার সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ তানোর উপজেলা শাখার সদস্য সচিব রামিল হাসান সুইট এর সঞ্চলনায়, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে রাজশাহী জেলা (বিএনপি)’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর অশালীন বক্তব্যের প্রতিবাদ ও অবিলম্বে তাকে গ্রেফতারের দাবীতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি তানোর উপজেলা সদর এর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে তানোর গোল্লাপাড়া ফুটবল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।।

    মিছিলে উপস্থিত ছিলেন; রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
    আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।
    চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, তালন্দ ইউপির চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিম উদ্দীন বাবু, বাধাইড় ইউপির চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগ সম্পাদক আতাউর রহমান, পাঁচান্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগ সভাপতি আব্দুল মতিন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমির হোসেন আমিন , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, আওয়ামী লীগ নেতা আবু সাইদ, মাইনুল ইসলাম প্রমুখ।

    এসময় উপজেলার আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ