• রাজশাহী বিভাগ

    সলংগায় ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ২:৪২:১০ প্রিন্ট সংস্করণ

    সলংগায় ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

    সিরাজগঞ্জের সলঙ্গায় ছাত্রলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং সন্ত্রাসী জঙ্গিবাদের গড ফাদার,দুর্নীতির বরপুত্র,বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পরিচালিত ২১ আগষ্ট নৃশংস গ্রেনেড হামলার মাষ্টার মাইন্ড কুখ্যাত তাকের জিয়াকে দেশে এনে বিচারের রায় কার্যকরের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

    রবিবার দুপুর ১২ টার দিকে একটি বিক্ষোভ মিছিল সলঙ্গা ডিগ্রি কলেজ থেকে বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন হাসানের পরিচালনায় বাজারের প্রদীপ মোড় এলাকায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    এতে বক্তব্য রাখেন,সলঙ্গা থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ,সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার,সলঙ্গা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ,সলঙ্গা অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরকার প্রমুখ। এসময় থানা ও ৬টি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ