• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ৬:২৮:৩৩ প্রিন্ট সংস্করণ

     

    নওগাঁর পত্নীতলা উপজেলার আড়াইল এলাকা হতে পৃথক দুটি অভিযানে বিপুল পরিমান বাংলা মদসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে প্রেরিত এক বার্তাতে র‌্যাব জানায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, অভিযান পরিচালনা করে ২ হাজার ৩৬৫ লিটার বাংলা মদসহ আড়াইল গ্রামের হরেন পাহানের ছেলে বিশ্বনাথ পাহান (৩৫) এবং বিগল পাহানের ছলে কার্তিক পাহান (৩৮)কে গ্রেপ্তার করেন।

    উল্লেখ্য তারা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নিজ বাড়িতে বাংলা মদ উৎপাদন করে তা গ্রামের যুবকদের নিকট ৫০ ও ১০০ টাকা করে ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় স্বীকার করে তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বাংলা মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে বাংলা মদ উৎপাদন ও সংরক্ষণ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।

    পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী দ্বয়কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত কর বলেন তাদের বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরন করা হয়েছে। র‌্যাব ক্যাম্প  জয়পুরহােটের কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক বলেন,মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ