• রাজশাহী বিভাগ

    পাবনায় জেলা পরিষদ নির্বাচনে ইভিএম মেশিনের ভোটের ফলাফল সীট পরবর্তীতে দেখার জন্য আবেদন করেছে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী

      প্রতিনিধি ২২ অক্টোবর ২০২২ , ১২:০১:৫৩ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধিঃ

    পাবনায় জেলা পরিষদ নির্বাচনে ইভিএম মেশিনের ভোটের ফলাফল সীট পরবর্তীতে দেখার জন্য পাবনা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করেছে (পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার) সংরক্ষিত মহিলা আসনে ৩নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোছাঃ সুমাইয়া সুলতানা হ্যাপি। তিনি টেবিল ঘড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীত করেছিলেন। তার লিখিত আবেদন সুত্রে জানা যায়, গত ১৭ই অক্টেম্বর-২০২২ তারিখে পাবনায় জেলা পরিষদ নির্বাচনে ইভিএম মেশিন দ্বারা ভোটাররা ভোট প্রদান করেছেন।

    নির্ধারিত সময়ের মধ্যে ভোট প্রদান কার্যক্রম সম্পন্ন হওয়ার পর পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার ০৩ (তিন) ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কৃর্তক যে ফলাফল প্রকাশ করেছেন সেই ফলাফল বিষয়ে হ্যাপি আপত্তি প্রকাশ করে জানান, ইভিএম মেশিন থেকে ভোটের ফলাফলের যে সীট বের করা হয় তা পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার ০৩ (তিন) ভোট কেন্দ্রের কোন প্রার্থী, প্রার্থীর নির্বাচন এজেন্ট, পোলিং এজেন্ট, সাংবাদিক, ভোটারদের, সাধারণ ব্যাক্তিদেরকে দেখানো হয় নাই। (পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার) সংরক্ষিত মহিলা আসনে ৩নং ওয়ার্ডে প্রিজাইডিং অফিসার কৃর্তক যে ফলাফল প্রকাশ করেছেন তা গ্রহণযোগ্য হওয়ার মতো নয়।

    এ বিষয়ে মোছাঃ সুমাইয়া সুলতানা হ্যাপি জানান, পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার ০৩ (তিন) ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কৃর্তক যে ফলাফল প্রকাশ করা হয়েছে আমি সেই ফলাফল বিষয়ে আপত্তি প্রকাশ করে লিখিত আবেদন করেছি। ০৩ (তিন) ভোট কেন্দ্রের কোন প্রার্থী, প্রার্থীর নির্বাচন এজেন্ট, পোলিং এজেন্ট, সাংবাদিক, ভোটারদের, সাধারণ ব্যাক্তিদেরকেও দেখানো হয় নাই। ইভিএম মেশিনের ভোটের ফলাফল সীট পরবর্তীতে দেখার জন্য নির্বাচনি ট্রাইব্যুনালে মামলা দায়ের করা জন্য প্রস্তুতি নিচ্ছি বলে জানান পাবনা জেলা পরিষদ (পাবনা সদর, ঈশ্বরদী, আটঘরিয়া উপজেলার) সংরক্ষিত মহিলা আসনে ৩নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোছাঃ সুমাইয়া সুলতানা হ্যাপি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ