• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় দক্ষিণ প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শিশু দিবসে উঠেনি জাতীয় পতাকা

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২৩ , ৯:১৩:০৭ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    জাতীয় বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সরকারি বিধি মোতাবেক সারাদেশের সকল সরকারি, আধা-সরকারি, স্বায়িত্বশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি, বে-সরকারি ভবন এবং বিদেশস্থ বাংলাদেশ মিশনে জাতীয় পতাকা উত্তোলনের প্রজ্ঞাপন জারি করলেও নওগাঁর পত্নীতলার আমাইড় ইউনিয়নের দক্ষিণ আড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন না করার অভিযোগ উঠেছে।

    অভিযোগের সূত্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘড়িতে সকাল ১০ টা বাজে। জাতীয় পতাকা উত্তোলন তো দূরের কথা শিক্ষা প্রতিষ্ঠানের দরজা পর্যন্ত খোলা হয়নি। শিক্ষা প্রতিষ্ঠানের বাহিরে ছোট ছোট শিক্ষার্থীরা অপেক্ষার প্রহর গুনছে কিন্তু শিক্ষা প্রতিষ্ঠানের দরজা খোলার মতো কেউ নেই। ঘড়ির কাটায় যখন সময় ১০.১৪ মিনিট তখন গ্রামের স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানের চাবি নিয়ে আসেন বিদ্যালয়ের দরজা খুলতে। তিনি তার নাম প্রকাশে অনিচ্ছুক শর্তে বলেন, শিক্ষকদের আসতে দেরি হবে যার কারণে আমাকে চাবি দিয়ে গিয়েছে এবং বিদ্যালয়ে এসে পতাকা তুলতে বলেছে।

    এবিষয়ে দক্ষিণ আড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হায়াত মো: মোজাহারুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগটি উঠেছে তা সম্পূর্ণভাবে মিথ্যা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ