• Uncategorized

    প্রতিবন্ধীদের অধিকার সংরক্ষণে সরকার বদ্ধপরিকর

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২১ , ৯:১২:২১ প্রিন্ট সংস্করণ

    প্রতিবন্ধীদের অধিকার সংরক্ষণে সরকার বদ্ধপরিকর জেলা  পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, উপযুক্ত সেবা, চিকিৎসা, শিক্ষা, প্রশিক্ষণ ও সহায়ক উপকরণ পেলে প্রতিবন্ধীরাও সামাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে সক্ষম। প্রতিবন্ধী জনগোষ্ঠীর বিশেষ চাহিদাপূরণে এবং তাদের অধিকার রক্ষায় সরকারের পাশাপাশি  সবাইকে এগিয়ে আসতে হবে।

    সমাজের সবশ্রেণির মানুষকে আন্তরিক হতে হবে।প্রতিবন্ধীদের অধিকার সংরক্ষণে বদ্ধপরিকর সরকার। বন্দরে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের বই বিতরণ উৎসব ও প্রতিবন্ধী শিশু-কিশোরদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জের পক্ষ থেকে  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

    আনোয়ার হোসেন বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি শীতবস্ত্র বিতরণের  মাধ্যমে প্রতিবন্ধীদের সেবায় নিজেদের সংযুক্ততাকে আরো সমৃদ্ধ করলো। তিনি নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের স্থায়ী স্থাপনা করে দেওয়ার কথা বলেন। এবং প্রতিষ্ঠানটির উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

    হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষা হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদের, সাবেক পিপি এড. আসাদুজ্জামান, এড. নবী হোসেন, জেলা পরিষদ মেম্বার মো. আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব এড. নান্নু, বিশিষ্ট শিক্ষানুরাগী আজিজুল ইসলাম বাবু,  এনামুল হক প্রিন্স, মতিউর রহমান মুক্তি, মোক্তার হোসেন, মাকসুদ হিটু , রাজা মিয়া ও হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের সুমাইয়া রহমান, আল-আলামিন, হোসনে আরা মিনু, তাহমিনা বেগম প্রমুখ।

    অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে  উপহারস্বরূপ প্রতিবন্ধী শিশু-কিশোরদের বই বিতরণ করা হয় ও রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জের পক্ষ থেকে শীতবস্ত্র উপহার দেয়া হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ