• আমার দেশ

    পহেলা মার্চ থেকে শুরু হয়েছে দাওয়াত ও সদস্য সংগ্রহ মাস

      প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ৩:৪৫:১৯ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর হযরত পীর সাহেব চরমোনাই বরিশাল শহর থেকে আনুষ্ঠানিকভাবে দাওয়াতি মাসের উদ্বোধন করেছেন। পাশাপাশি সারা দেশের ৮৭ টি সাংগঠনিক জেলা ও মহানগর শাখা একযোগে দাওয়াতি কার্যক্রম ও সদস্য সংগ্রহের কাজ শুরু করেছে।বর্তমান সময়ে গুরুত্বপূর্ণ এ কর্মসূচিকে সফল করার জন্যে তৃণমূলে আন্দোলনের প্রায় চল্লিশ হাজার সক্রিয় ইউনিটকে সর্বাত্মকভাবে কাজে লাগানোর জন্যে জেলা ও মহানগর শাখাগুলোকে যথাযথ নির্দেশনা দেয়া হয়েছে।

    ইতিমধ্যেই দাওয়াতি মাসের পোস্টার, লিফলেট, পরিচিতি, সদস্য ফরমসহ প্রয়োজনীয় উপকরন সকল শাখায় সরবরাহ করা হয়েছে।দাওয়াত ও সদস্য সংগ্রহ মাস সফল করার জন্য আন্দোলনের ৮ টি সহযোগী সংগঠনকেও সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশনা দেয়া হয়েছে।এবারে দাওয়াতি মাসের টার্গেট হলো, দেশের ১১ কোটি ভোটারের কাছে ইসলামী আন্দোলনের দাওয়াত পৌঁছে দেয়া। লক্ষ্য হলো, সাংগঠনিক জনশক্তিকে দ্বিগুণ করা।

    মার্চ মাসকে এ বিশাল কাজের জন্য বেছে নেয়ার তাৎপর্য হলো; এ মাসে বাংলাদেশের যেমন জন্ম হয়েছে তেমনই ইসলামী আন্দোলন বাংলাদেশেরও জন্ম হয়েছে এ মার্চ মাসেই।
    আন্দোলনের মুহতারাম আমীর হযরত পীর সাহেব চরমোনাই ইসলামী আন্দোলন এবং এর সকল সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী, দায়িত্বশীল এবং কর্মীগণকে এ মাসে প্রত্যেককে ন্যূনতম ২০ জন এবং সাধারণ সদস্যগণকে ন্যূনতম দুইজন ( একজন পুরুষ একজন মহিলা) নতুন সদস্য করার নির্দেশ দিয়েছেন।

    দাওয়াত ও সদস্য সংগ্রহ মাসের টার্গেট বাস্তবায়নে ও লক্ষ্য অর্জনে আন্দোলনের সকল শাখা, ইউনিট এবং সংশ্লিষ্ট সকল জনশক্তি আন্তরিকতার সঙ্গে সর্বাত্মক প্রচেষ্টা চালাবে বলে প্রত্যাশা করেছেন দলের আমীর সহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ