• রংপুর বিভাগ

    পলাশবাড়ীতে সদ্য কারামুক্ত জামায়াত নেতাদের সংবর্ধনা দিল পলাশবাড়ী পৌর জামায়াত

      প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ৭:৫২:২৫ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ

    গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সদ্য কারামুক্ত জামায়াতে ইসলামীর নেতাদের সংবর্ধনা দিয়েছে পলাশবাড়ী পৌর জামায়াত। আজ সকাল ৮.৩০ মিনিটে সুইগ্রাম নামক গ্রামে গণসংযোগ চলাকালে এই সংবর্ধনা দেয়া হয়। উক্ত সংবর্ধনা ও গণসংযোগ অনুষ্ঠানে পৌর জামায়াতের নেতা-কর্মীরা পলাশবাড়ী-সাদুল্যাপুর আসনের জামায়াত মনোনীত প্রার্থী-অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম লেবু, সহ:অধ্যাপক ও পলাশবাড়ী উপজেলা জামায়াত নেতা গোলাম মোস্তফা এবং জামায়াত কর্মী শাহ আলমকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া।

    সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ নজরুল ইসলাম লেবু বলেন- “হামলা, মামলা ও জেল দিয়ে জামায়াতের অগ্রযাত্রাকে ব্যাহত করা যাবে না। সেই সঙ্গে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে”,। অধ্যাপক গোলাম মোস্তফা বলেন- সর্বস্তরে সংগঠনের মজবুতী অর্জন করে আগামী নির্বাচনে পলাশবাড়ী -সাদুল্যাপুর আসনে জামায়াতের বিজয়কে সুনিশ্চিত করতে হবে।” সংবর্ধনা ও গণসংযোগ চলাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা জহিরুল হক। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা জামায়াতের সাবেক আমীর সহ. অধ্যাপক বেলাল উদ্দিন,

    নায়েবে আমীর উপাধ্যক্ষ- মাওলানা আব্দুল মজিদ সরকার, পৌর জামায়াত আমীর আব্দুল মজিদ, সেক্রেটারি তাজুল ইসলাম মিলন, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি নোমান আব্দুল্লাহ এবং পলাশবাড়ী উপজেলা ছাত্রশিবির ও জামায়াতের অসংখ্য নেতা-কর্মী। উল্লেখ্য, ১৯ মাস কারাভোগের পর দীর্ঘ আইনী লড়াই শেষে গত ১৯ জুন, জামায়াতের এই নেতাগণ উচ্চ আদালতের নির্দেশে বেকসুর খালাস পান। সংবর্ধনা ও গণসংযোগ অনুষ্ঠানটি দোয়া ও মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে শেষ হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ