• Uncategorized

    পত্নীতলায় র‌্যাবের হাতে আটক ৫ ভুয়া চিকিৎসক

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ১০:০৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহআলম-ক্রাইম রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলা উপজেলায় ভুয়া চিকিৎসক পরিচয় দানকারী পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উপজেলার নজিপুর পৌর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

    গ্রেপ্তারকৃতরা হলেন-পত্নীতলা উপজেলার পুইয়্যা গ্রামের রাজকুমার চৌধুরীর ছেলে শ্রী চপল চৌধুরী (২৬), চকশিবরাম গ্রামের শ্রী ভারুভূষণ সরকারের ছেলে শ্রী গোলাপ কুমার সরকার (৩২), আমবাটি গ্রামের হাফিজুর রহমানের ছেলে আবুল কাশেম মিঠু(৩৯), বালুখা পূর্বপাড়া গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে মোশারফ হোসেন রাজু (৩২) এবং শাজিপুর পুরাতন বাজার এলাকার শাহিনুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সোহান (২৯)।সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে উপজেলার নজিপুর পৌর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এ সময় দুইটি জাল অটো সিল, ১৫০টি বিভিন্ন সিল, ৬টি প্রেসক্রিপসন প্যাড, ৫টি সার্জিকেল টুলবক্স, ৬টি রক্তচাপ মেশিন, ৪টি সার্জিকেল কাচি, ৬টি স্টেথোস্কোপ এবং একটি চোখের দৃষ্টি মাপা যন্ত্রসহ চিকিৎসা কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় শ্রী চপল চৌধুরী, শ্রী গোলাপ কুমার সরকার, আবুল কাশেম মিঠু, মোশারফ হোসেন রাজু এবং গোলাম সারোয়ার সোহানকে গ্রেপ্তার করা হয়।

    এতে আরও বলা হয়, গ্রেপ্তারকৃতরা নিজেদের ফার্মেসীর দোকানে চেম্বার বসিয়ে কোনও ধরনের ডিগ্রি ছাড়াই রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল। কেউ শরীরের ভাঙ্গা হাড়ের সার্জিক্যাল প্লাস্টার আবার কেউ মা ও শিশু বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিতেন। আসামিদের বিরুদ্ধে পত্নীতলা থানায় নিয়মিত মামলা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ