• Uncategorized

    সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সসহ সেবা পেতে কোনো টাকা লাগে না

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২০ , ২:০৬:০৭ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ রিপোর্টারঃ

    সোনারগাঁ থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্স সহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না।  আপনি থানায় এসে আপনার কাঙ্খিত সেবাটি পেয়েছেন? যদি না পেয়ে থাকেন তাহলে নিম্ন লিখিত নাম্বারে যোগাযোগ করুন।

    অনুসন্ধানে জানা যায়, থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও দালালদের ঘুষ বাণিজ্য ঠেকাতে এই উদ্যোগ হাতে নিয়েছেন জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা। সেখানে দেয়া হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-খ) ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জের মোবাইল নাম্বার।

    দেশের মানুষের জানমাল রক্ষা থেকে শুরু করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ। কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে। থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই।

    সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন,ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান (বিপিএম-বার)(পিপিএম-বার)স্যার ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব জায়েদুল আলম (পিপিএম-বার)স্যার এর নির্দেশনা অনুসারে আমি এই থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্স সহ থানা সংশ্লিষ্ট সেবা দানে কোনো টাকা নেওয়া হয় না।

    থানার কোনো পুলিশ সদস্যের কারণে যদি সেবা প্রত্যাশী কোন ধরনের বিড়ম্বনায় পড়েন তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ