• রাজশাহী বিভাগ

    পত্নীতলার ৪ ইউপির ৫ কেন্দ্রে পুনঃভোট ৭ ফেব্রুয়ারি

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২২ , ৬:৪৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নওগাঁর পত্নীতলা উপজেলার চার ইউপির পাঁচটি কেন্দ্রের পুনরায় ভোটগ্রহণ আগামী ০৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।কেন্দ্রগুলো হলো- পত্নীতলা ইউপিতে একটি, ঘোষনগরে দুটি, কৃষ্ণপুরে একটি ও আকবরপুর ইউপিতে একটি।

    গত ০৫ জানুয়ারি সারাদেশের ন‍্যায় পত্নীতলা উপজেলার মোট ১১টি উপজেলায় পঞ্চম ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। বিশৃঙ্খলা ও নির্বাচনী সহিংসতার কারণে এর মধ‍্যে চার ইউপির মোট পাঁচটি ভোটকেন্দ্রের ফলাফল তখন স্থগিত রাখে উপজেলা নির্বাচন কমিশন।

    সোমবার নির্বাচন কমিশন থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, ৪র্থ ও ৫ম ধাপে অনুষ্ঠিত ইউপি সাধারণ নির্বাচনে বন্ধ ঘোষিত ভোটকেন্দ্রে আগামী ০৭ ফেব্রুয়ারি পুনঃভোট অনুষ্ঠিত হবে। ইতমধ‍্যেই সংশ্লিষ্ট এলাকার নির্বাচন অফিসকে এ ব‍্যাপারে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন।

    পত্নীতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদুর রহমান বলেন, আমরা সে নির্দেশনা পেয়েছি এবং সে মোতাবেক আমাদের প্রস্তুতি ইতমধ‍্যে শুরু হয়ে গেছে। পর্যাপ্ত পরিমাণে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে থাকবেন। আশা করি শান্তিপূর্ণ পরিবেশেই ভোটগ্রহণসহ পুরো প্রক্রিয়া সম্পন্ন হবে।

    পত্নীতলায় একটি ভোটকেন্দ্রে ভোটার সংখ‍্যা এক হাজার ৮১৯ জন, আকবরপুর ইউপির একটি ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা দুই হাজার ২৩৭ জন, ঘোষনগরে দুটি কেন্দ্রে মোট ভোটার চার হাজার ৪৬৫ জন এবং কৃষ্ণপুর ইউপির একটি ভোট কেন্দ্রে মোট এক হাজার ৬৩৪ জন ভোটার পুনঃভোটে অংশ নেবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ