• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮,কতৃক অশালীন ও আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট করার অভিযোগে একজন সাইবার অপরাধী গ্রেফতার। 

      প্রতিনিধি ২৩ আগস্ট ২০২০ , ৪:৪২:৪৪ প্রিন্ট সংস্করণ

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

     

    র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চঁাদাবাজ, জঙ্গি, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, সাইবার অপরাধী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

    এরই ধারাবাহিকতায় অদ্য ২৩/০৮/২০২০ ইং তারিখ বিকালে বরগুনা জেলার সদর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ফেসবুক ও মেসেঞ্জারে ভূয়া, অশালীন ও অপ্রীতিকর ছবি পোস্ট করার অভিযোগে মোঃ সাইম ইসলাম (২৮), পিতা-মোঃ স্বপন মিয়া, সাং-পূর্ব ধুপতি, ইউনিয়ন-০২নং গৌরিচন্না, থানা-সদর, জেলা-বরগুনাকে আটক করে। উল্লেখ থাকে যে, আসামী মোঃ সাইম ইসলাম (২৮), জনৈক জুইকে (২৪) (ছদ্মনাম) এর ভূয়া অশালীন ও অপ্রীতিকর ছবি সোস্যাল মিডিয়ায় পোস্ট করে এবং তাদের আত্মীয় স্বজনদেরকে ফোন করে বিভিন্ন সময়ে হুমকি দেয়। এরই প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল মোঃ সাইম ইসলাম (২৮) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী তার অপরাধ স্বীকার করে। এ সময় তার কাছ থেকে তার ব্যবহৃত ফেসবুক আইডি ও হুমকি প্রদানের নম্বর গুলো উদ্ধার করা হয়। এ প্রেক্ষিতে র‍্যাব সহযোগে বাদীনি কর্তৃক মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

    এব্যপারে র‍্যাবের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃইফতেখারুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলে,র‍্যাবের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ