• চট্টগ্রাম বিভাগ

    নোয়াখালীতে ট্রাক চাপায় নারী এনজিও কর্মীর মৃত্যু

      প্রতিনিধি ১৮ মে ২০২৩ , ১০:৫৬:২১ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

    নোয়াখালীতে ট্রাক চাপায় এক নারী এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মে) সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার মাইজদী-সোনাপুর সড়কের দত্ত বাড়ির মোড় এলাকায় ফায়রা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দিনাজ সুলতানা জিতু (২৭) নোয়াখালী সদর উপজেলার সমাজ কল্যাণ ফাউন্ডেশনের মাঠ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্রগ্রাম সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ডের খুলশী এলাকার লকু কলোনীর জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , জিতু সকালে বাসা থেকে বের হয়ে অটো রিকশা যোগেএনজিওর কাজে জেলা শহর মাইজদী যাচ্ছিলেন। দত্ত বাড়ির মোড় এলাকায় গেলে সোনাপুর থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক রিকশার পেছন থেকে ওভারটেক করে যাওয়ার সময় চাপা দিলে জিতুর মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।

    প্রত্যক্ষদর্শী এবং স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, চৌমুহনী চৌরাস্তা থেকে মাইজদী হয়ে সোনাপুর পর্যন্ত ফোর লেনের কাজ ধীর গতিতে হলেও অনেকটা সম্পন্ন হয়েছে। কিন্তু রাস্তার এই পুরো অংশে ডিভাইডার না দেওয়ায় প্রতিনিয়ত ঘটছে সড়ক দূর্ঘটনা। কিছুদিন আগে মাইজদী নাপিতের পুল নামক স্থানে একইভাবে সড়ক দূর্ঘটনায় একজন মারা যায় এবং দু’জন মারাত্মকভাবে আহত হয়।

    স্থানীয়দের দাবী মাইজদী থেকে সোনাপুর জিরো পয়েন্ট পর্যন্ত সড়কের মাঝখানে ডিভাইডারের কাজ যেন দ্রুত সম্পন্ন করা হয়। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনার পর ট্রাক চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। জিতুর লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ