• ময়মনসিংহ বিভাগ

    নিখোঁজ হওয়া ব্যাক্তির তিনদিন পর লাশ উদ্ধার

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৪৩:০৩ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর ঝিনাই নদী থেকে সদ্য বিদেশ ফেরত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ১নং সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা এলাকায় ঝিনাই নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন বলে জানা গেছে।

    এদিকে পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায় , নিহত প্রবাস ফেরত যুবক মিজানুর রহমান আব্দুল্লাহ সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামের কৃষক আমজাদ আলীর ছেলে। সে গত (২২ ফেব্রুয়ারি) রাতে নিজ বাড়ি থেকে চর রৌহা বাজারের উদ্দেশ্যে বের হয়। কিন্তু ওই রাতে সে আর বাড়ী না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে।

    অবশেষে ছেলে মিজানুরকে না পেয়ে গত বৃহস্পতিবার(২৪ ফেব্রুয়ারী) রাতে বাবা আমজাদ আলী বাদী হয়ে সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন। এদিকে শুক্রবার সকালে চররৌহা বাজারের নিকটবর্তী ঝিনাই নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ তৎক্ষনাৎ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    এদিকে নিহতের বাবার আমজাদ আলী অভিযোগ করে বলেন, তার ছেলে মিজানুর রহমানকে কাজের উদেশ্যে সৌদি আরব পাঠানো হয়ে ছিল। সে বিদেশে থাকা অবস্থায় তাঁর কাছ থেকে টাকা ধার নেয় একই এলাকার আব্দুল কুদ্দুসের স্ত্রীর কল্পনা বেগম। কথা ছিল মিজানুর বিদেশ থেকে আসলে তার টাকা ফেরত দিবে কল্পনা বেগম।

    কিন্তু মিজানুর বিদেশ থেকে ফিরে আসার পর কল্পনার কাছে টাকা ফেরৎ চাইতে গেলে, সে টাকা ফেরত দিবে না বলে উল্টো আরও হুমকি দেয় মিজানুরকে। নিহতের বাবা আমজাদ আলী আরো অভিযোগ করে বলেন, এই ধার নেয়া টাকাকে কেন্দ্র করেই তার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি প্রশাসনের কাছে এ হত্যা কান্ডের বিচার চাই। এদিকে লাশ উদ্ধারের পর থেকে কল্পনা বেগম পালাতক আছেন বলে জানান, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ