• আইন ও আদালত

    পটুয়াখালী’তে এম আলী আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার, আটক ২!

      প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২২ , ১২:৩৩:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালীতে এম আলী আবাসিক হোটেল থেকে শামীম হাওলাদার (৩০) নামের এক যুবকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।অদ্য ২৬ শে ফেব্রুয়ারী শনিবার সকাল দশটায় পৌর শহরের সদর হাসপাতালের মেইনগেট সংলগ্ন ডক্টরস পয়েন্টের তৃতীয় তলায় এম আলী আবাসিক হোটেলের ৩০৭ নম্বর কক্ষের বাথরুম থেকে ঐ যুবকের লাশ উদ্ধার করা হয়।

    ঘটনা সুত্রে জানাযায়, মৃত শামীম হাওলাদার সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের আবদুর রজ্জাক হাওলাদারে ছেলে।সে পৌর শহরের নুর ক্লিনিকের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। এঘটনায় ওই হোটেলের ম্যানেজার সুজন রায় ও তার সঙ্গে থাকা প্রেমিকাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

    পুলিস জানায়, গতকাল শুক্রবার রাতে শামিম ও তার প্রেমিকা স্বামী স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন। পরে সকালে হোটেল কর্তৃপক্ষ তাদের খবর দিলে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করেন। শামিমের প্রেমিকার দাবি, রাতে তাকে ঘুমের ঔষধ খাইয়ে দিয়ে শামীম আত্মহত্যা করেছে।

    এব্যপারে মৃত্যু যুবকের আত্নীয় স্বজনদের কোন অভিযোগ কিংবা সাক্ষাৎকার পাওয়া যায় নি।এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান জানান মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রেমিকা ও হোটেল ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ চলছে এবং মামলার প্রস্তুুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ