• Uncategorized

    চ‍ৌদ্দগ্রামে র‍্যাবের অভিযানে ৪১ ক‍্যান বিয়ার উদ্ধার গ্রেফতার-২

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২২ , ২:৪৮:৫৮ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লার চৌদ্দগ্রামের নয়াবাজার এলাকায় র‍্যাবের অভিযানে ৪১ ক‍্যান বিয়ারসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে জেলার চৌদ্দগ্রাম থানার কাশিপুর নয়াবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামিরা হলো- মো: আক্তার মিয়া (৩২) জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগমহনপুর গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ আক্তার ও মো মনসুর মিয়া (৩১) একই গ্রামের আব্দুল বারিকের ছেলে।

    র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ২ মাদক ব‍্যাবসায়ীকে গ্রেফতার করি । এসময় তাদের কাছ থেকে ৪১ ক‍্যান বিয়ার উদ্ধার করে র‍্যাব সদস্যরা। ঘটনার সত্যতা নিশ্চিত করে করে র‌্যাব-১১,সিপিসি-২, কুমিল্লার উপপরিচালক কোম্পানী অধিনায়ক মেজর মোধহাম্মদ সাকিব হোসেন জানান,

    গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিয়ারসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের শেষে রবিবার দুপুরে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ