• Uncategorized

    না.গঞ্জে ছেলের সামনেই ওয়ালের চাপা পড়ে মায়ের মর্মান্তিক মৃত্যু  

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২০ , ৫:২৬:৩০ প্রিন্ট সংস্করণ

     

    মোহাম্মদ সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেয়াল চাপা পড়ে এক পোশাক শ্রমিক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত রয়েছে তার ছেলেও। বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে পুলিশ।

    নিহত পোশাক শ্রমিকের নাম নার্গিস আক্তার (৩৫) এবং আহত ছেলের নাম রানা (১৫)। নার্গিস আক্তার আদমজী ইপিজেড প্রগ্রেস গার্মেন্টের সুইং অপারেটর হিসেতে কর্মরত ছিলেন

    পুলিশ ও এলাকাবাসী জানায়, সরকারী জমির উপর আব্দুল আজিজ মাদবর নামে এক ব্যক্তি দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে আসছিলেন। সম্প্রতি ওই দোকানের সামনে দিয়ে সিটি কর্পোরেশনের আরসিসি ড্রেন নির্মাণের কাজ চলমান থাকায় কিছু অংশ ভেঙ্গে ফেলা হয়।

    ওই ভাঙ্গা ভবনের নিচেই এক ব্যক্তি ফ্লেক্সিলোডের দোকান পরিচালনা করে আসছিলেন। ওই দোকানে গার্মেন্টস শ্রমিক নার্গিস আক্তার তার মোবাইল থেকে বেতনের টাকা উত্তোলন করার জন্য আসলে হঠাৎ করে দেয়াল চাপা পড়লে ঘটনাস্থলেই তার ছেলের সামনে মৃত্যু হয়। এ সময় তার ছেলে রানাও গুরুত্বর আহত হয়।

    সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ ঘটনায় এক নারী নিহত হয়েছেন। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ