• Uncategorized

    নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার-১

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২২ , ১১:১০:১০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের (মোসাঃসাদিরা খাতুন ) নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ(ডিবি) জনাব মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে আব্দুল আজিজ খন্নারকে (৩৪) কে(৪২) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন নড়াইল (ডিবি) পুলিশ।
    ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি ডিবির তত্ত্বাবধানে এসআই (নি:) জয়দেব কুমার বসু সঙ্গীয় ফোর্সসহ লোহাগড়া উপজেলার দরি মিঠাপুর গ্রামে অভিযান চালিয়ে তার শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। নড়াইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

    আরও খবর

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত

    খুলনা করোনা উপসর্গে মৃত্যু ৫-দৈনিক অলোকিত ৭১ সংবাদ

    বিপিডিএ কেন্দ্রীয় কমিটির পক্ষ হতে বিপিডিএ গাইবান্ধা জেলা কে সম্মাননা স্মারক প্রদান করেন,

    পটয়াখালী র‍্যাব-৮ এর অভিযানে বাউফল থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

    গাইবান্ধার পলাশবাড়ীতে বজ্রপাতে চার ইট ভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু। সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ি এলাকায় ইটভাটায় কাজ করার সময় বজ্রপাতে ৪ ইটভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার দিকে বকুল মিয়ার মালিকানাধীন বিইবি ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাশের সাদুল্লাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আ: জলিল মিয়া (৬০), চকনদী গ্রামের নাজমুল ইসলাম (২২), একই গ্রামের সিয়াম মিয়া (২০), শাহাদত (২২), রশিদুল ইসলাম (২৮)। এরমধ্যে আ: জলিল ভাটা এলাকায় ঘাস কাটতে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ইটভাটায় ইট পরিবহন কাজ করছিলেন শ্রমিকরা। বিকেলে বৃষ্টি শুরু হলে ভাটার পাশের টিনের একটি ছাপড়ার নিচে শ্রমিকরা আশ্রয় নেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনসহ পাঁচজন নিহত হন। ইটভাটা ম্যানেজার রবিউল ইসলাম নিহত পাঁচজনের পরিচয় নিশ্চিত করেছেন। পীরগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) নুর আলম বজ্রপাতে ৫ জন নিহতেরর বিষয়টি নিশ্চিত করেছেন।

    রামু রাজারকুলে সন্ত্রাসী ইলিয়াস বাহিনীর তান্ডবলীলা গতিরোধ করে স্বর্নালংকার ও নগদ টাকা লুট।

                       

    জনপ্রিয় সংবাদ