• Uncategorized

    বিপিডিএ কেন্দ্রীয় কমিটির পক্ষ হতে বিপিডিএ গাইবান্ধা জেলা কে সম্মাননা স্মারক প্রদান করেন,

      প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ১২:৩৬:২১ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন – স্টাফ রিপোর্টারঃ

    এ সময় বিপিডিএ গাইবান্ধা জেলার সম্মাননা স্মারক গ্রহণ করেন বিপিডিএ গাইবান্ধা জেলার সংগ্রামী আহবায়ক বিপিডিএ ডাঃ মোঃ জিয়াউল হক সিদ্দিকী,  সুন্দরগঞ্জ উপজেলার যুগ্ম আহ্বায়ক বিপিডিএ ডাঃ বিদ্যুৎ চন্দ্র বমর্ন,  বিপিডিএ ডাঃ আসরাফুল আলম, বিপিডিএ ডাঃ এসএম হায়দার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    সাংগঠনিক সম্মেলনের কাজ শতভাগ সম্পন্ন হয়েছে। বর্তমানে বিপিডিএ তার প্লাটফর্মে অনেক টা মজবুত অবস্থানে। একটা শক্ত অবস্থানে উঠতে পেরে সাংগঠনিক ভাবে কেন্দ্রীয় অবস্থান এর আলোকে বিপিডিএ সাফল্যের এক ধাপ এগিয়ে ।

    থ্যালাসেমিয়া ও ফাইলেরিয়া হাসপাতালের চেয়ারম্যান ও বিশেষজ্ঞ ডাক্তার এবং বিজ্ঞানী, গবেষক ডাঃ মোঃ মোয়াজজেম হোসেন স্যার ।বিশ্ব স্বাস্থ্য সংস্থার কনসালটেন্ট মেহেদী হাসান সাহেব এর উপস্থিতিতে সংগঠন পরিচালনাতে বিভিন্ন দিক নির্দেশনা দেন  বিপিডিএ কেন্দ্রীয় কমিটির আইকন ও প্রানের স্পন্দন বিপিডিএ ডাঃ মোঃ রাকিবুল ইসলাম তুহিন স্যার ।

    বিপিডিএ’র  মহাসচিব বলেন, কোন বিপিডিএ ডাক্তারদের অহেতুক হয়রানি করা হলে সারা দেশের প্রতি টা উপজেলা, জেলা ও বিভাগ থেকে রুখে দিতে প্রানের বাজি রাখতে পিছপা হবেন না কোনো বিপিডিএ সৈনিকের।

    তাঁরা আত্মসম্মান নিয়ে বিনা হয়রানি তে নিরাপদে চিকিৎসা সেবা চালিয়ে যেতে পারে। যে কোনও রকমের প্রশাসনিক, সাংগঠনিক, ও ব্যক্তিগত হয়রানি কারীদের কোন ছাড় নেই,,,  মহাসচিব জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ