• Uncategorized

    যোগ্য লোকের হাতে নৌকা না দিলে ডুবে যাওয়ার সম্ভাবনাই বেশি -মেয়র পদপ্রার্থী আপেল

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২০ , ১০:৫২:৪৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ আরিফুর রহমান অরি-মানিকগঞ্জ প্রতিনিধিঃ-

    আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী সুলতানুল আজম খান আপেল বলেন, যোগ্য লোকের হাতে নৌকা না দিলে ডুবে যাওয়ার সম্ভাবনাই বেশি থাকে। গতবার যিনি নৌকার মাঝি হয়েছিলেন, আসলে তিনি নৌকাকে বুকে ধারণ করা মানুষ ছিলেন না।

    যে কারণেই নৌকা প্রতীকের ভরাডুবি হয়েছিল।শনিবার রাতে পৌরসভার মত্ত এলাকায় এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, অবহেলিত পৌরবাসীর ভাগ্যউন্নয়নে কাজ করতে চাই। আপনার জীবনে অনেকবার ভোট দিয়েছেন। আমি আপনাদের কাছে একটিবার সুযোগ চাই। আমি আপনাদের যোগ্য কিনা যাচাই করে দেখুন।

    আলহাজ্ব সুলতানুল আজম খান আপেলকে মানিকগঞ্জ পৌরসভার মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে ৪ নং ওয়ার্ডের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুস সালামের সভাপতিত্বে মানিকগঞ্জ জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষেদ মহাসচিব অলিয়ার রহমান খানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ওলামা মাশায়েখ পরিষদের মহাসচিব মো: বশির রেজা, মানিকগঞ্জ ডেভেলপার এসোসিয়েশনের সভাপতি মাসুদুল কামরুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আয়নাল হক, বাজার বণিক সমিতির সহ সভাপতি হানিফ আলী, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসেম আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুল হক খান খালিদ, যুবলীগ নেতা মিঠু রায়, বীরমুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুস সামাদ, কবি প্রফেসর হান্নান আনছারী, আলহাজ্ব শামসুদ্দিন আহমেদ, এ্যাড:ফারুক আহম্মেদ ফিলিপ,জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহিলা কমিটি সভাপতি শুভ্রা খান মজলিশ, সাধারন সম্পাদক শিরিন আক্তার মুক্তা প্রমুখ বক্তব্য রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ