• খুলনা বিভাগ

    নড়াইলে ৬৫ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১:০০:৫৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো. টিপু বিশ্বাস (৩০) নামের ০১জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম।
    গ্রেফতারকৃত মো.টিপু বিশ্বাস (৩০) নড়াইল কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের কদমতলা বিশ্বাসপাড়া গ্রামের মৃত রুহুল বিশ্বাস এর ছেলে। আজ ১৫ ডিসেম্বর ভোর ০৫.১০ ঘটিকার দিকে নড়াইলের কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের কদমতলা বিশ্বাসপাড়া গ্রামস্থ ধৃত আসামি মো.টিপু বিশ্বাস (৩০)এর বসতবাড়ির পূর্ব প্বার্শে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

    গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো.ফারুক হোসেন, এএসআই(নিঃ) মো.আনিসুজ্জামান, এএসআই(নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো.টিপু বিশ্বাস (৩০)কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ৬৫(পঁয়ষট্রি) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের)নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ