• সারাদেশ

    নড়াইলে পালিত হলো বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ১১:০৩:০১ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে ১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করলেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল শোক র‌্যালিতে নেতৃত্ব দেন তিনি।

    ইতোপূর্বে কোনো অনুষ্ঠানেই দলমত নির্বিশেষে রাস্তায় এক ব্যানারে এত লোক দেখেনি নড়াইলবাসী। লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও র‌্যালিতে ১১ হাজারের অধিক লোক অংশ নেয় বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন।

    সরেজমিনে দেখা যায়, বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালিটি শুরু হয়। সুশৃঙ্খলভাবে র‌্যালিটি সম্পন্ন করতে মাশরাফি বিন মুর্তজা নিজেই সামনে থেকে দুই হাতের ইশারায় রাস্তা করে দেন। র‌্যালিতে নানা বয়সী মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। আড়াই কিলোমিটার হেঁটে র‌্যালিটি লোহাগড়া পাইলট স্কুল মাঠ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

    র‌্যালিতে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফুর রহমান বাপ্পী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা যুব মহিলা লীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ