• খুলনা বিভাগ

    নড়াইলের নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা।

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ২:৫০:১৬ প্রিন্ট সংস্করণ

    নড়াইলের নবাগত পুলিশ সুপার জনাব মোসা: সাদিরা খাতুন নড়াইল জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
    তিনি গত ২৪ আগষ্ট ২০২২ তারিখ নড়াইল জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এবং অদ্য ২৮ আগষ্ট ২০২২ তারিখ নড়াইল জেলার সাংবাদিকদের নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন। এই প্রথম নড়াইল জেলায় নারী পুলিশ সুপার হিসাবে যোগদান করেছেন সাদিরা খাতুন।

    এ সময় নড়াইল জেলার সাংবাদিক সংস্থা থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকরা। ও জেলা সাংবাদিক সংস্থার সভাপতি গন নড়াইল জেলার আইন শৃঙ্খলা রক্ষা ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন ও নড়াইল জেলাকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগিতা কামনা করে আলোচনা ও বক্তব্য রাখেন।

    পুলিশ সুপার বলেন পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতা নিয়ে নড়াইল জেলা কে আইন শৃঙ্খলা রক্ষা সহ, সুন্দর ও সু সুশৃঙ্খল একটি জেলা হিসেবে নড়াইল জেলার মানুষ দের কে উপহার দেওয়া সম্ভব। তাই আমরা সকলে মিলে মিশে জনগণের পাশে থেকে কাজ করে নড়াইল জেলা কে উন্নয়ন করি।

    নবাগত পুলিশ সুপার তিনি নড়াইল জেলায় যোগদান করতে পেরে নিজেকে গর্বিত মনে করে শুকরিয়া জ্ঞাপন করেন। ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপি মহদয় কে। তিনি বক্তব্যে আরও বলেন নড়াইল কে মাদক ও নারী নির্যাতন জিরো টলারেন্স করার জন্য সাংবাদিকদের সহযোগিতা খুব দরকার আছ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ