• সারাদেশ

    নিয়োগ পদ্ধতির স্বচ্ছতায় ২৭ জন চাকরি পেল নিজ যোগ্যতায়

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৪৫:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে মাত্র ১২০ টাকায় চাকরি পেলেন ২৭ তরুন তরুণী।কোনো টাকা পায়সা,ঘুষ ও তদবি ছাড়াই মেধা ও যোগ্যতার পুলিশে চাকরি হয়েছে তাদের।(বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে নড়াইল জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে আনুষ্ঠানিকভাবে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়াগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।নিয়োগ বোর্ডের সভাপতি নড়াইল জেলা পুলিশ সুপার (মোসাঃ সাদিরা খাতুন)ফলাফল ঘোষণা করেন।

    পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিষন-২০৪১বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশের উপযোগী করে স্মার্ট পুলিশংব্যবস্হা বিনির্মাণের প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদে নিয়োগ পদ্ধতির আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ। তিনি আরো বলেন, সম্পূর্ণ মেধা যোগ্যতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হয়েছে, যে সকল প্রার্থী পতিতায় পরীক্ষায় নিজ যোগ্যতারস্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে শুধুমাত্র তারাই নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়েছে।

    এসময় নিয়োগ বোর্ডের সদস্য খুলনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) তাপস কুমার পাল, সাতক্ষীরা জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ