• গণমাধ্যম

    নওগাঁয় আলোকিত ৭১ সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২২ , ৬:২৯:২৩ প্রিন্ট সংস্করণ


    আলোকিত নিউজ ডেস্কঃ

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ ও দেশের পত্রিকার মধ্য সেরা এবং বহুল প্রচারিত প্রসারিত ও আলোচিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বছরে পদার্পণ। “সত্যর অনুসন্ধানী আমরা” এই প্রতি পাদ্যকে সামনে নিয়ে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার নওগাঁ জেলার ২৪/০৩/২০২২ ইং বৃহস্পতিবারে নওগাঁ জেলার সকল সাংবাদিক বৃন্দ পাহাড়পুর বৌদ্ধবিহার গেস্ট হাউসে কেক কেটে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় ।

    এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলার পাহাড়পুর বৌদ্ধবিহার এর কাস্টোডিয়ান কর্মকর্তা মোঃ ফজলুল করিম (আরজু) ও পাহাড়পুরের জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ নুর ইসলাম। আলোকিত ৭১ সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাকিল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি মোঃ এনামুল কবির, পোরশা উপজেলা থেকে ক্রাইম রিপোর্টার শাহ আলম, মহাদেবপুর উপজেলা প্রতিনিধি মোঃ শামীম রেজা, ধামইরহাট উপজেলা থেকে মোহাম্মদ মাহবুব আলম ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সামিউল ইসলাম। সেক্রেটারি মোঃ রবিউল ইসলাম ও আরো অন্যান্য অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ এর সম্পাদক লেখক ও কবি শিহাব আহম্মেদ জানান গত ২০১৯ সালে পত্রিকাটির “সত্যর অনুসন্ধানী আমরা” স্লোগান নিয়েই পথচলা শুরু হয় তবে বর্তমান সময়ের বহুল জনপ্রিয় একটি পত্রিকা দেশের প্রায় প্রতিটা প্রসাশনের নজরেই আমরা আমাদের প্রতিটা সংবাদ পৌছেঁ দেওয়ার সর্বচ্চ চেষ্টা করে আসছি ভবিষ্যৎ আমরা মুক্তি যুদ্ধের দৃঢ় প্রত্যয়ে আমরা অবিচল। আমরা সর্বচ্চ প্রতিটা সময়ে অনুসন্ধানী নিউজ সহ দেশের আলোচিত নিউজ ও দেশ বিদেশের নিউজ করে থাকি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ