• খুলনা বিভাগ

    নড়াইলের পলাতক শীর্ষ সন্ত্রাসী কোবরা বাবুল গ্রেফতার

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২২ , ৩:০১:৫২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান, নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইলের শীর্ষ সন্ত্রাসী ও যাবজ্জীবন কারাবাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশের একটি দল। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

    কোবরা বাবুল নড়াইল সদর উপজেলার ভাওয়াখালি গ্রামের মৃত লাল মিয়া বিশ্বাসের ছেলে। শনিবার (১৭ ডিসেম্বর) বিকালে খুলনা হরিনটানা থানার কৈয়াবাজারের বিধান সড়ক এলাকা থেকে ৫০ বছর বয়সী এই পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

    গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা পুলিশের একটি দল খুলনায় অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নড়াইলের শীর্ষ সন্ত্রাসী বাবুলকে গ্রেফতার করতে সক্ষম হই। তাকে খুলনা থেকে নড়াইলে আনা হয়েছে, আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।’

    পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ২৮ আগস্ট নড়াইল জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল বাবুলের বাড়িতে তল্লাশি করে ছয় রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল ও মাটির নিচে পুতে রাখা ১১ বোতল ফেনসিডিল জব্দসহ গ্রেফতার করে তাকে। পরে চলতি বছর ৮ মার্চ নড়াইল স্পেশাল ট্রাইবুনাল -১ বিচারিক আদালত এই মামলায় তাকে যাবজ্জীবন কারাবাসের সাজা দেন; কিন্তু ওই সময় জামিনে থাকা অবস্থায় পলাতক ছিল বাবুল।

    ওই মামলা ছাড়াও বাবুলের বিরুদ্ধে তিনটি অস্ত্র আইনের মামলা, মাদক, ছিনতাই, চাঁদাবাজি, হত্যাপ্রচেষ্টা, ডাকাতিসহ নড়াইল, যশোর, খুলনার বিভিন্ন থানায় অন্তত ১৪ টি মামলা আছে। সেসবের ৭টিতে বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করা হয়েছিল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ