• আইন ও আদালত

    নওগাঁর পোরশায় মাদক সহ দুই ব্যবসায়ী আটক

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২২ , ১১:৫৩:৪০ প্রিন্ট সংস্করণ

    শুক্রবার আনুমানিক বেলা ১১ টার দিকে নওগাঁর পোরশা উপজেলার অন্তর্গত শিশা বাজারের খরপা বাজার পাড়ায় থানা পুলিশের এক চৌকশ দল অভিযান চালিয়ে এক হাজার পিচ অবৈধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেন।
    পোরশা থানা অফিসার ইনচার্জ জহুরুল হক বিষয়টি নিশ্চিত করে আমাদের জানান,১০০০ পিচ ট্যাপেন্টাডল সহ ব্যবসায় ব্যবহৃত ২৯০০০ টাকা উদ্ধার করা হয়। আটককৃত ২ মাদক ব্যবসায়ী হলেন, ঐ গ্রামের ১.রতন বাবু (২৭) পিতা:আব্দুল লতিফ এবং ২.পার্শবর্তী চাপাইনবাবগনঞ্জ জেলার অন্তর্গত গোমস্তাপুর উপজেলার গম্বুজগঞ্জ গ্রামের আমিনুলের ছেলে নুর আলম(২৭)।জানা গেছে রতন,নুর আলমের ভগ্নিপতি হওয়ার সুবাধে দুজনে মাদক ব্যাবসায় জড়িয়ে পড়ে।
    থানা পুলিশ জানান,গোপন সংবাদের ভিত্তিতে রতনের নিজ বাড়ির শয়ন কক্ষে মাদক লেনদেনের সময় ২ জনকে হাতে নাতে আটক করেন । নুর আলম মাদকগুলো চাপাইনবাবগনঞ্জ থেকে এনে ভগ্নিপতি রতন কে দিতেন। রতন এই মাদকগুলো মাদকসেবীদের কাছে খূচরা বিক্রি করতেন। এই ব্যবসা রতন কয়েক বছর থেকে করে আসছে বলে জানা গেছে।
    থানায় এই সংক্রান্ত একটি মামলা করে ২ জন আসামিকে শুক্রবার বিকেলে নওগাঁ জেল-হাজতে পাঠানো হয়েছে ।আদালত আইন অনুযায়ী শাস্তির ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান পোরশা থানা পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ