• Uncategorized

    ধামইরহাটে সংবাদকর্মী ও পত্রিকা বিক্রেতাদের মাঝে ঈদ উপহার বিতরণ

      প্রতিনিধি ১৩ মে ২০২১ , ৪:০২:১৮ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর ধামইরহাটে স্পার্ক পাওয়ার লিমিটেডের উদ্যোগে ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবে কর্মরত সংবাদকর্মী ও পত্রিকা বিক্রেতাদের ঈদ উপহার প্রদান করা হয়েছে। উপজেলা প্রেস ক্লাবে ধামইরহাট উপজেলা কর্মরত সকল সাংবাদিক ও পত্রিকা বিক্রেতাগণকে পাঞ্জাবি প্রদান করা হয়।বিতরণ করেন স্পার্ক পাওয়ার লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন মিল্টন এর প্রতিনিধি সমাজসেবক মো. নাজমুল হোসেন।

    উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে বিতরণকালে উপহার গ্রহণকারী উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সহ-সভাপতি শামীম রেজা, পাস্কায়েল হেমরম, সাধারণ সম্পাদক কাউন্সিলর মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক সিনিয়র রিপোর্টার আব্দুল্লাহেল বাকী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম, মেহেদী হাসান উজ্জল, তাওসিফ ইসলাম, বিডিসি ক্রাইম নিউজের সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক সোহেল রানা, মোস্তাফিজুর রহমান বাবু, উজ্জল হোসেন, আনিছুর রহমান, উপদেষ্টা জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

    স্পার্ক পাওয়ার লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন মিল্টন জানান,‘ ধামইরহাটের মানুষ হিসেবে আমি সমাজের উন্নয়নে ও বিভিন্ন ক্ষেত্রে ঝুকি নিয়ে দায়িত্ব পালনকারী সাংবাদিক ও করোনাকালীন মুহুর্তে ২০-২৫ কিলোমিটার বাইসাইকেলে পত্রিকা সরবরাহকারীদের কথা মাথায় রেখে বরাবরের মত এবারও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং ঈদ উপহার হিসেবে দেয়া পোশাক ঈদের আানন্দকে ভাগাভাগি’র চেষ্টামাত্র। সমাজের সকল দায়িত্বশীল মানুষের উচিত আপদকালীন সময়ে অসহায়দের সহায়তা করা।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ