• Uncategorized

    “দৈনিক আমার সংবাদ” ৮ম বর্ষপূর্তি ফেনীতে উদযাপন

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২১ , ১:৩৪:৪৭ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক আমার সংবাদের ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে ব্যাপক আনন্দ উচ্ছাসের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারী রোববার বিকেলে ফেনী শহরের ডা: সাজ্জাদ মিলনায়তনে বর্ষপূর্তি অনুষ্ঠানটি আমন্ত্রিত অতিথিবৃন্দ, গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক, সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনীর সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসেন দিগন্ত। জেলা প্রতিনিধি শেহাব উদ্দিন আহমদ লিটনের সভাপতিত্বে ও সদর প্রতিনিধি মুহাম্মদ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন মাহমুদ, সাধারণ সম্পাদক এন এন জীবন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পিপি এডভোকেট নুরুল ইসলাম সোহাগ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজাদ মালদার, স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর আহমদ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও ফেনীর গৌরব’র ভারপ্রাপ্ত সম্পাদক খালেদ খান, সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি গাজী মোহাম্মদ হানিফ ও আমার সংবাদের দাগনভূঞা প্রতিনিধি জসিম উদ্দিন ফরায়েজী প্রমুখ।

    শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফেনী প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক ও চ্যানেল এস জেলা প্রতিনিধি আহসান উল্যাহ। এই সময় বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মদ, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ তারেক আহমেদ, ফেনীর বাণী সম্পাদক সাদ্দাম হোসেন গণি, নয়াপয়গাম প্রতিনিধি আফতাব আহমেদ, জিএম ফারুকী, আবদুল হালিম মজুমদার, দৈনিক আমার সংবাদের ছাগলনাইয়া প্রতিনিধি কফিল উদ্দিন মজুমদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।শেষে ব্যাপক আনন্দ উচ্ছাসের মধ্য দিয়ে অতিথিগণ সহ কেক কেটে আমার সংবাদের ৮ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ