• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বারে বিএনপির অপতৎপরতার বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২২ , ৯:০১:৩২ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লা দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক আসাদুর রহমান রনির নেতৃত্বে বিএনপির বিরুদ্ধে বিক্ষোপ মিছিল করেন। কুমিল্লা দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক আসাদুর রহমান রনির নেতৃত্বে বিএনপিপন্থীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের সকল ইউনিয়ন এবং পৌর ছাত্রলীগের সকল ইউনিটের নেতা-কর্মী দেবীদ্বার উপজেলা চত্তর থেকে বিক্ষোভ মিছিল শুরু করা হয়।দেবীদ্বার উপজেলা চত্তর থেকে শুরু করে সিলেট মহাসড়ক দিয়ে দেবীদ্বার পৌরসভার ভিরাল্লা থেকে মিছিলটি দেবীদ্বার উপজেলা চত্তর দিয়ে দেবীদ্বার পৌরসভা কার্যালয়ের সামনে থেকে উপজেলা চত্তরে এসে মিছিলটি উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক এবং যুগ্ন আহ্ববায়কদের জ্বালাময়ী বক্তবের মাধ্যমে মিছিলটি শেষ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা ছাত্রলীদের আহ্ববায়ক আসাদুর রহমান রনি, যুগ্ন-আহ্ববায়ক সারোয়ার হোসেন রাকিব, যুগ্ন-আহ্ববায়ক গোলাম মহিউদ্দিন খান সবুজ, যুগ্ন-আহ্ববায়ক ইমরান আরেফিন ইমু, যুগ্ন-আহ্ববায়ক গাজী আসিফ বিন লতিফ, যুগ্ন-আহ্ববায়ক মোঃ আল-আমিন, যুগ্ন-আহ্ববায়ক দিদারুল আলম ফয়েজ, যুগ্ন-আহ্ববায়ক সাইদুর রহমান। পৌর ছাত্রলীগের আহ্ববায়ক নূর মোহাম্মদ রনি, যুগ্ন-আহ্ববায়ক রাকিব, খাইরুল, হেলাল, শুভ, হিমেল, নাঈম এবং বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মী।

    বিক্ষোভ মিছিল শেষে দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক আসাদুর রহমান রনি বলেন- আমি আওয়ামী পরিবারে সন্তান আমার শরীরে শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাস বিরুদ্ধে আমরা দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের প্রত্যেকটি কর্মী সর্বদা জেগে রয়েছি, দেবীদ্বারে যদি কোনো বিএনপি জামায়াত আমার প্রিয় শান্তিপূর্ণ দেবীদ্বারকে অশান্তিতে রূপ দিতে চায় তাহলে বিএনপি জামায়াতের কেউকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ