• রাজশাহী বিভাগ

    বীর মুক্তিযোদ্ধাকে মারপিটের চেষ্টার অভিযোগ মসজিদের ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২২ , ৯:৩৪:৩০ প্রিন্ট সংস্করণ

    পাবনা প্রতিনিধি:

    বীর মুক্তিযোদ্ধা শামছুল হক ওরফে সদর (৬৫) কে মারপিটের চেষ্টা ও ভয়ভীতি প্রদর্শন অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার বিকেলে (২১ জানুয়ারি ২০২২ ইং) পাবনার সুজানগর উপজেলার আমিন পুর থানার সাগর কান্দি ইউনিয়নের দড়িমালঞ্চি বাদাই এলাকার পুকুরনিয়া গ্রামের মৃত খোরশেদ আলী শেখের ছেলে বীর মুক্তিযোদ্ধা শামছুল হক সদর কে মারপিটের চেষ্টা ও ভয়ভীতি প্রদর্শন করেছে বলে অভিযোগ পাওয়া যায়। অভিযোগে জানা যায।

    শুক্রবার পুকুরনিয়া জামে মসজিদের ইমাম এলাকার ছোট ছোট বাচ্চাদের সাথে কেরামবোড খেলছিল ও চেঁচামেচি করছিল। কেরামবোড খেলা ও চেঁচামেচি করতে নিষেধ করার মসজিদের ইমাম মাসুদ রানা এলাকার লোকজন কে মিথ্যা কথা বলে ভুল বুঝিয়ে বীর মুক্তিযোদ্ধা শামছুল হক সদর কে মারপিটের চেষ্টা করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ভয়ভীতি দেখিয়ে বলে,যারা আওয়ামী লীগ করে তারা তো নাস্তিক। বীর মুক্তিযোদ্ধা শামছুল হক সদর বলেন, এই ইমামের বাড়ি ঢাকা জেলার ধামরাইলের থানায়।

    অবিবাহিত একটা ছেলে মসজিদের ইমামতির সাথে সাথে গোপনে এলাকার ছোট ছোট ছেলে দের হেফাজত দল গঠনের কার্যক্রম চালাচ্ছে।এই ঘটনা কে কেন্দ্র করে পরের দিন আব্দুস সামাদ শেখের ছেলে ছোটন (২৭) কে মারপিট করে।এ ঘটনায় আমিন পুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান,এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ