• সারাদেশ

    দুর্গাপুরে দোকানের মালামাল চুরির সময়ে আটক-২

      প্রতিনিধি ১৭ জুন ২০২৩ , ৭:৩০:০৫ প্রিন্ট সংস্করণ

    শান্ত সরকার-মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি;

    দুর্গাপুর থানা তেঘরিয়া গ্রামের মো:শাহিন ইসলামের দোকানের মালামাল চুরি করেন দুই জনে মোঃমান্না খান। (বয়স ২৫) পিতার নাম মোঃবাবু খান। গ্রাম মাড়িয়া পশ্চিমপাড়া আর একজনের নাম মোঃ বাঁধন ইসলাম (বয়স ১৫) পিতার নাম শহিদুল ইসলাম গ্রাম যোগীশো দক্ষিণপাড়া এই দুজন সোমবারের রাত 2টার সময় শাহিনের দোকানের ঝাপ। ধারালো কেচি দিয়ে কেটে ভেতরে প্রবেশ করে ভিতরে ছিলেন মোঃ বাঁধন ইসলাম আর বাহিরে থেকে মালামাল নিয়ে নিচ্ছিলেন মোঃ মান্নান খান ভাবে মালামাল নেওয়ার সময়।

    একজন ব্যক্তি দেখে ফেলেন তার নাম মোঃ মহাব্বত আলী সে ঘটনায় ছিলেন সে তাদের কাছে দেখতে পায় একটা পাউডার ব্যাটারি এক কার্টুন ডার্বি ২ কার্টুন স্টার আর ১৯ হাজার টাকা নিয়ে তারা সেখান থেকে পালিয়ে যায় মোঃ মহাব্বত আলী তাদের পিছে নিয়ে ধরতে পারে না পরে। কৌশল করিয়া তাদেরকে ধরে। মহাব্বত আলী ৪ নং দেলুয়াবাডী ইউনিয়ন পরিষদের 2 নং ওয়াড়ের ভার প্রাপ্ত মেম্বার খলিলুর রহমান উপস্থিত ছিলেন সাথে 1নং ওয়াড়ের জিয়ারুল রহমান ছিলেন।

    বড় বড় নেতারাও উপস্থিত ছিলেন এবং জনগণে মিলে জরি পোনা করেন ৩০০০০ টাকা আর শেষে চোর দুইজনার এগেনস্টে বন শোয়ে নেয় তারা বলেছে চুরি করা 2 জনের প্রথম কখনো চুরি করব না বলে তারা দাবি করেছেন। পরে মেম্বাররা বলেন যদি চুরি করতে দেখা গেলে তাহলে পুলিশ হেফাজতে দেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ