• শিক্ষা

    তিতুমীরস্থ বরগুনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মাহিন-সম্পাদক ফজলে রাব্বি

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২২ , ১২:৩৬:২৯ প্রিন্ট সংস্করণ

    মাহমুদুল হাসান লিমন-তিতুমীর কলেজ:

    বরিশাল বিভাগ ছাত্র কল্যাণ পরিষদের অনুমোদনে রাজধানীর সরকারি তিতুমীর কলেজে “বরগুনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের” কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন ফিরোজ মাহমুদ (মাহিন) সমাজবিজ্ঞান বিভাগ (২০১৪-১৫) সেশন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ ফজলে রাব্বি, রসায়ন বিভাগ (২০১৪-১৫) শিক্ষার্থী।

    গতকাল (১৭ মার্চ) বৃহস্পতিবার বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি তিতুমীর কলেজ, সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ও সাধারণ সম্পাদক এইচ এম শাহজাদা সোহাগের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির আগামী এক বছরের জন্য দ্বায়িত্ব পালনের অনুমোদন দেয়া হয়।

    কমিটিতে আরো যারা দ্বায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি হিসেবে মোঃ আল-মামুন ও আকাশ রয়। যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান ও মোঃ তাইবুর রহমান (জন)। এছাড়াও উপদেষ্টা মন্ডলির সদস্য হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন মোঃ জামাল হোসেন, মোঃ জামাল হোসেন আতিক, মোঃ হাফিজুর রহমান সোহাগ, এম.এ. রাসেল ও মোঃ মেহেদী হাসান (কিসলু)।

    দ্বায়িত্ব পেয়ে নবনির্বাচিত সভাপতি ফিরোজ মাহমুদ মাহিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আমাকে বরগুনা জেলা ছাত্র কল্যাণের সভাপতি মনোনীত করায় বরিশাল বিভাগ ছাত্র কল্যাণের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ভাই ও সাধারণ সম্পাদক এইচ এম শাহাজাদা ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।ছাত্র-ছাত্রীদের কল্যাণে আমরা নিয়োজিত থাকতে চাই। বিশেষ করে বরগুনা জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীদের পাশে থেকে তিতুমীর কলেজসহ ঢাকাস্থ যেকোনো জায়গায় তাদের সব ধরনের সহযোগিতা করতে চাই।

    এছাড়া নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি বলেন, নদী, সমুদ্র আর সুন্দরবন নিয়ে এক নৈসর্গিক সৌন্দর্যের লীলাভুমি আমাদের বরগুনা। এমন এক মনোরম জায়গা থেকে আসা ছাত্র ছাত্রীদের নিয়ে বিভিন্ন কল্যাণ ও সেবামূলক কাজ করবে এই সংগঠন। মূলত শিক্ষার্থীদের একটু হলেও সহযোগিতা করার জন্য আমাদের এই প্রয়াস।

    তিনি আরও বলেন ঢাকার বুকে বরগুনাকে যেনো আরো সুন্দরভাবে উপস্থাপন করতে পারি। গর্বিত করতে পারি। তিতুমীর কলেজে ৫৮ হাজার শিক্ষার্থীদের মধ্যে কাজের মাধ্যমে প্রশংসা কুড়িয়ে আনবে বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতি। এমনটই প্রত্যাশা আমাদের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ